1. aknannu@newsabtv.com : Ak Nannu : Ak Nannu
  2. gmsobuj@newsabtv.com : GM Sobuj : GM Sobuj
  3. bongshaiit@gmail.com : siteadmin :
৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সুবাহ অভিনীত নতুন সিনেমা‘বসন্ত বিকেল’ - News ABTV
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন

৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সুবাহ অভিনীত নতুন সিনেমা‘বসন্ত বিকেল’

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১০ জন দেখেছেন

মারুফ সরকার: ৩০ সেপ্টেম্বর রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে সুবাহর। ছবির মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রচারে নেমেছেন তিনি। সুবাহ বলেন, ‘সিনেমা বড় মাধ্যম। দর্শকের আগ্রহ বেশি। দর্শকের কাছে কতটা গ্রহণযোগ্যতা পাব, এটা নিয়ে কিছুটা চিন্তা হচ্ছে।’ তবে ছবিটি নিয়ে আশাবাদী সুবাহ, ‘মৌলিক গল্পের ছবি এটি। কাজটিও ভালো হয়েছে। প্রচার ভালো হলে ভালো সাড়া পাওয়া যাবে।’ ছোটবেলা থেকেই সিনেমার নায়িকা হওয়ার ইচ্ছা ছিল রংপুরের মেয়ে সুবাহর।

কিন্তু পরিবারের খুব একটা সমর্থন ছিল না। সুবাহ থেমে থাকেননি। ২০১৭ সালের দিকে মডেলিং শুরু করেন। পাশাপাশি চলে গানের চর্চাও। ২০১৮ সালে সংগীতা থেকে ‘চল মেলায়’ শিরোনামে একটি গান প্রকাশিত তাঁর। এরপর সিনেমার গানে ডাক আসে। মোহাম্মদ আসলামের সমাধান-এ প্লেব্যাক করতে গিয়েই নায়িকা হয়ে গেলেন।

সুবাহ বলেন, ‘প্রথম গান প্রকাশের পর থেকে বেশ কিছু প্লেব্যাকে ডাক আসে। আসলাম ভাইয়ের ছবির গান গাইতে গেলে তিনি নায়িকা হওয়ার প্রস্তাব দেন। আমিও রাজি হয়ে যাই। তবে প্লেব্যাক আর করা হয়নি।’ বসন্ত বিকেল ছাড়াও সুবাহর আরও চার ছবি মুক্তির অপেক্ষায়—‘মন বসেছে পড়ার টেবিলে’, ‘সমাধান’, ‘আমার সিদ্ধান্ত’ ও ‘তোকে কত ভালোবাসি’। ‘বসন্ত বিকেল’ তাঁর শুটিং করা তৃতীয় ছবি হলেও প্রথমে মুক্তি পাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সম্পর্কিত অরো সংবাদ
কপিরাইট © ২০২২ নিউজএবিটিভি এর সকল স্বত্ব সংরক্ষিত |
Developed By Bongshai IT