1. aknannu@newsabtv.com : Ak Nannu : Ak Nannu
  2. gmsobuj@newsabtv.com : GM Sobuj : GM Sobuj
  3. bongshaiit@gmail.com : siteadmin :
অবশেষে ‘রোহিঙ্গা’ মুক্তির  চূড়ান্ত তারিখ ২১ অক্টোবর - News ABTV
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০৫ পূর্বাহ্ন

অবশেষে ‘রোহিঙ্গা’ মুক্তির  চূড়ান্ত তারিখ ২১ অক্টোবর

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১১ জন দেখেছেন

মারুফ সরকার:মিয়ানমার সামরিক বাহিনীর নির্মম নির্যাতনের শিকার হয়ে সীমান্ত পেরিয়ে বাংলাদেশে আশ্রয় নেয় লক্ষাধিক রোহিঙ্গা। মানবিক দিক বিবেচনায় এ দেশের সরকার তাদের জন্য খাদ্য ও বাসস্থানের ব্যবস্থা করেছে।

রোহিঙ্গা-সংকটের মৌলিক দিকগুলো নিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড ২০১৭ সালের নির্মাণ শুরু করেছিলেন ‘রোহিঙ্গা’ শিরোনোর একটি চলচ্চিত্র। গেল বছর ২ নভেম্বর এটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়। তবে করোনায় দেশের চলচ্চিত্র শিল্পের অবস্থা ভালো না থাকায় সিনেমাটি মুক্তি দেননি তিনি। পরিস্থিতি স্বাভাবিক ও দর্শক হলমুখী হওয়ায় ২১ অক্টোবর সিনেমাটি মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে।

ছবিটির পরিচালক সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড   এ তথ্য জানান। তিনি  বলেন, “আমরা অত্যন্ত আনন্দের সাথে ঘোষণা করছি যে, আগামী ২১ অক্টোবর ২০২২ ‘রোহিঙ্গা’ চলচ্চিত্রের শুভমুক্তির দিন ধার্য করা হয়েছে।”

সিনেমাটি প্রসঙ্গে গুণী এ নির্মাতা আরো বলেন, ‘একজন চলচ্চিত্রকার হিসেবে আমি কেবল সমস্যাগুলো তুলে ধরতে পারি, সমাধান দিতে পারি না। এই দায়িত্ব সরকারের।’

এই সিনেমায় অভিনয় করেছেন আরশি, ওমর আয়াজ অনি, সাগর, বৃষ্টি, তানজিদ, এনামুল হক, শাকিবা, হায়াতুজ্জামান, গোলাম রাব্বানি মিন্টু প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সম্পর্কিত অরো সংবাদ
কপিরাইট © ২০২২ নিউজএবিটিভি এর সকল স্বত্ব সংরক্ষিত |
Developed By Bongshai IT