1. aknannu@newsabtv.com : Ak Nannu : Ak Nannu
  2. gmsobuj@newsabtv.com : GM Sobuj : GM Sobuj
  3. bongshaiit@gmail.com : siteadmin :
টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা - News ABTV
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:৫৯ পূর্বাহ্ন

টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ জন দেখেছেন

 

ডেস্ক রিপোর্ট: অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। ইনজুরির কারণে এই দলে জায়গা হয়নি মিডল অর্ডার ব্যাটার র‌্যাসি ভ্যান ডার ডাসেনের। টেম্বা বাভুমাই থাকছেন অধিনায়ক।

পুরো ইংল্যান্ড সিরিজে ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন বাভুমা। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সার্জারির পরিবর্তে নিবিড় পর্যবেক্ষণে থেকে সুস্থ হওয়ার পথ বেছে নিয়েছিলেন তিনি।

সেটাই কাজে দিয়েছে বাভুমার জন্যে। দক্ষিণ আফ্রিকার আসন্ন ভারত সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ দিয়ে মাঠে ফিরতে যাচ্ছেন তিনি।ইংল্যান্ড সিরিজে খেলা দ্বিতীয় টেস্টে ফিল্ডিংয়ের সময় বাম হাতের আঙুল ভেঙে যায় ডাসেনের।

সেই টেস্টের পরই দেশে ফিরে যান ডাসেন। জানা যায়, ছয় সপ্তাহের বেশি সময় লাগবে তার ইন আঙুল ঠিক হতে। দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে আছেন কোলপাক থেকে ফিরে আসা রাইলি রুশোও। এ ছাড়া রিজা হ্যান্ডরিকসও তার জায়গা ধরে রেখেছেন।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে আছেন, টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), রিজা হ্যান্ডরিকস, হেনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, ডেভিড মিলার, লুঙ্গি এনগিদি, অ্যানরিখ নরকিয়া, ডুয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, রাইলি রুশো, ওয়েইন পারনেল, তাবরাইজ শামসি ও তৃস্তান স্টাবস।

এছাড়াও রিজার্ভ ক্রিকেটার হিসেবে রাখা হয়েছে: জর্ন ফরচুইন, মার্কো জানসেন ও আন্দিল ফেলুকায়ো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সম্পর্কিত অরো সংবাদ
কপিরাইট © ২০২২ নিউজএবিটিভি এর সকল স্বত্ব সংরক্ষিত |
Developed By Bongshai IT