1. aknannu@newsabtv.com : Ak Nannu : Ak Nannu
  2. gmsobuj@newsabtv.com : GM Sobuj : GM Sobuj
  3. bongshaiit@gmail.com : siteadmin :
নিজ গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী - News ABTV
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

নিজ গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৪২ জন দেখেছেন

ডেস্ক রিপোর্ট: নিজ গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (১২ আগস্ট) সকালে তিনি গোপালগঞ্জের উদ্দেশ্যে গণভবন থেকে রওনা হন। সোয়া ৮টায় প্রধানমন্ত্রীর গাড়িবহর পদ্মা সেতু পার হয়। উদ্বোধনের দেড় মাসের মাথায় তৃতীয়বারের মতো পদ্মা সেতু পাড়ি দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রীর কোনও রাজনৈতিক বা রাষ্ট্রীয় কাজে যাচ্ছেন না। এটি প্রধানমন্ত্রীর একান্ত ব্যক্তিগত সফর। তার সঙ্গে পরিবারের সদস্যরাও টুঙ্গিপাড়ায় যাবেন। আজকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকায় ফিরবেন বলে জানা গেছে।

এর আগে প্রধানমন্ত্রী মাওয়া টোল প্লাজায় ৬ নম্বর লেন দিয়ে প্রবেশ করে গাড়ি বহরের ২৫ হাজার ৭৫০ টাকা টোল পরিশোধ করেন।

সেতু অতিক্রমের সময় প্রধানমন্ত্রী সেতুর মাঝামাঝি স্থানে গাড়ি থেকে নামেন। ছোট বোন শেখ রেহানাসহ ৫ মিনিট সেতুতে অবস্থান করে আবার গাড়িতে ওঠেন। এরপর রওয়ানা দেন টুঙ্গিপাড়ায় বাবার সমাধিস্থলে।
এদিকে, প্রধানমন্ত্রীর গোপালগঞ্জ সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

গত ৪ জুলাই পদ্মা সেতু উদ্বোধন হওয়ার পর সড়কপথে সপরিবারে টুঙ্গিপাড়ায় গিয়েছিলেন প্রধানমন্ত্রী। যাত্রাপথে পুত্র সজীব ওয়াজেদ জয় ও কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের সাথে সেতুর উপরে কিছুক্ষন অবস্থান করেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ সম্পর্কিত অরো সংবাদ
কপিরাইট © ২০২২ নিউজএবিটিভি এর সকল স্বত্ব সংরক্ষিত |
Developed By Bongshai IT