1. aknannu@newsabtv.com : Ak Nannu : Ak Nannu
  2. gmsobuj@newsabtv.com : GM Sobuj : GM Sobuj
  3. bongshaiit@gmail.com : siteadmin :
শাহরুখ খানের সিনেমার সাথে টক্কর দিতে চান নির্মাতা ইকবাল - News ABTV
মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন
আক্রান্ত

১,৫৫২,৫৬৩

সুস্থ

১,৫১২,৬৮১

মৃত্যু

২৭,৪৩৯

  • জেলা সমূহের তথ্য
ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর | স্পন্সর - একতা হোস্ট

শাহরুখ খানের সিনেমার সাথে টক্কর দিতে চান নির্মাতা ইকবাল

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৩১ জন দেখেছেন

বিনোদন প্রতিনিধি : বাংলাচলচ্চিত্রের আলোচিত প্রযোজক মো. ইকবাল। সেই ইকবাল এবার  ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন।
সুত্র থেকে জানাগেছে, এবার ঈদে মুক্তি পাবে শাকিব খানের ‘লিডার, আমিই বাংলাদেশ’। এদিকে ইকবাল ও চাচ্ছেন তার ‘রিভেঞ্জ’ মুক্তি দিতে। ফলে অনেকে প্রশ্ন তুলেছেন- দেশের শীর্ষ নায়কের সিনেমার সঙ্গে একই সময়ে সিনেমা মুক্তি দেয়া ঠিক হবে কিনা? এ বিষয়ে নির্মাতা ইকবাল যথেষ্ট আত্মবিশ্বাসী। সেই বিশ্বাস থেকেই সমালোচকদের কড়া জবাব দিয়েছেন তিনি।
ইকবাল বলেন, আমি আমার ছবিতে কোন কিছুতেই বাজেটে কমতি রাখি নাই। যেখানে যেটা প্রয়োজন শুটিং করতে তার কোন কিছুতে কৃপনতা করা হয়নি। সুন্দর সুন্দর লোকেশনে করা হয়েছে ছবিটির শুটিং। আমি বিশ্বাস করি দর্শকদের দেখার মতো একটি সিনেমা হচ্ছে। তাই আমি বলবো আমার সিনেমা মুক্তি দিতে আমার কোন ভয় পাওয়ার কিছু নাই। ছবির মতো ছবি বানালে দর্শক সেখানে যাবেই। আশা আছে দর্শক ধরে রাখার মতো ছবি হচ্ছে।
তিনি আরো বলেন, যদি শাহরুখ খানের ছবিও হলে আসে , তারপর ও আমি আমার রিভেঞ্জ ছবি রিলিজ দিবো। কারন এই কথাটা এই জন্য বলছি, যে কারো সিনেমার সঙ্গে ফাইট দিতে পারবে আমার সিনেমা।
এই ছবিটি আসন্ন ঈদুল আযহাতে মুক্তি দেওয়ার পরিকল্পনা করে নির্মাণ করা হয়েছে বলে জানান ইকবাল । যদিও এটি ঈদে সিনেমা মুক্তি নিয়ে এখনও যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। ইতোমধ্যেই কঠোর লকডাউনের ঘোষণা দিচ্ছে সরকার। কিন্তু করোনা সংক্রমণের নতুন পরিস্থিতিতে সেটি সবটাই নির্ভর করছে সিনেমা হল খোলা থাকার উপর।
এবিষয়ে ইকবাল বলেন, তা হলে অন্য যে কোনো ভালো সময়ে মুক্তি দেব। আমরা সে অনুযায়ী প্রস্তুতি নিচ্ছি। আপাতত শুটিং বন্ধ রেখেছি। পরিস্থিতি শিথিল হলেই সামান্য যে কাজটুকু বাকি রয়েছে করে ফেলবো।
আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করছেন রোশান ও শবনম বুবলী। এছাড়া আরো অভিনয় করছেন – মিশা সওদাগর, দিপা খন্দকার ও সিমান্ত প্রমুখ।
উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত অরো সংবাদ

বিশ্বে করোনা ভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১,৫৫২,৫৬৩
সুস্থ
১,৫১২,৬৮১
মৃত্যু
২৭,৪৩৯
সূত্র: আইইডিসিআর

বিশ্বে

আক্রান্ত
২৩১,৫১৮,৯৪৬
সুস্থ
মৃত্যু
৪,৭৪৫,২৯০
কপিরাইট © ২০২১ নিউজএবিটিভি এর সকল স্বত্ব সংরক্ষিত |
Developed By Bongshai IT